শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলের বিশিষ্ট সাংবাদিক মাওলানা নূরুল আমিন-এর মাতৃ বিয়োগ বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ

মৌলভীবাজারে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী পেলো কর্মহীন ৫’শ পরিবার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারে লকডাউনে কর্মহীন ও ক্ষতিগ্রস্থ ৫০০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) বিকেলে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য মো. নেছার আহমদ এমপি। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিছবাহুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে ৫০০জন উপকারভোগীর মধ্যে ৩০০ জন পরিবহন শ্রমিক, ১০০ জন নির্মাণ শ্রমিক ও ১০০ জন মৎস্যজীবীকে এক পেকেট করে খাদ্যসামগ্রী দেওয়া হয়। খাদ্যসামগ্রীর প্রতিটি পেকেটে ১ কেজি চাল, ও ৫০০ টাকা সমমূল্যের ডাল, পেঁয়াজ, আলু সহ বিভিন্ন নিত্যপণ্য ছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com